| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ফরিদপুরে দুই মুসলিমকে নৃশংসভাবে হত্যাকারী উগ্র হিন্দুদের শাস্তি দাবি আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর


ফরিদপুরে দুই মুসলিমকে নৃশংসভাবে হত্যাকারী উগ্র হিন্দুদের শাস্তি দাবি আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর


রহমত নিউজ     20 April, 2024     08:00 PM    


ফরিদপুরে মধুখালীতে মন্দিরে আগুন দিয়েছে সন্দেহে সহোদর দুই ভাইকে তুলে নিয়ে প্রচন্ড নির্যাতন করে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

 আজ (২০ এপ্রিল) শনিবার গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি বলেন, কোন তথ্য প্রমাণ ছাড়াই সম্পূর্ণ সন্দেহের বশে বাড়ি থেকে তুলে নিয়ে হাত পা বেঁধে নির্মম নির্যাতন করে হত্যা অতিতের সকল বর্বরতাকে হার মানিয়েছে। দেশে থানা-পুলিশ, আইন, প্রশাসন থাকা সত্ত্বেও সবকিছুকে উপেক্ষা করে আইনকে নিজের হাতে তুলে নিয়ে কেন দুইজন খেটে-খাওয়া মুসলিম শ্রমিককে গণপিটুনি দিয়ে হত্যা করেছে তার রহস্য উদঘাটন করতেই হবে।

তিনি আরও বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে সাম্প্রদায়িক দাঙ্গা বাঁধানোর নতুন কোন গভীর ষড়যন্ত্র আছে কিনা তা খতিয়ে দেখতে হবে। 

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী অবিলম্বে এ হত্যাকান্ডের সাথে জড়িতদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানিয়ে বলেন, অন্যথায় উদ্ভূত পরিস্থিতির জন্য সরকারিকে দায় নিতে হবে।